সদ্যপ্রাপ্ত

নায়িকা পূর্ণিমার সাথে ডেট করতে চান তৌহিদ আফ্রিদি!

Advertisement
Advertisement

তরুণ প্রজন্মের পরিচিত নাম তৌহিদ আফ্রিদি। মূলত ট্রাভেল ব্লগ করে পরিচিতি পেয়েছেন তিনি। পাশাপাশি হয়ে উঠেছেন বাংলা ভাষায় জনপ্রিয় ইউটিউবার।

দুই বাংলায় তৈরি করেছেন নিজের অসংখ্য ফ্যান-ফলোয়ার। ইউটিউবে ‘তৌহিদ আফ্রিদি’ চ্যানেলে সাবস্ক্রাইব রয়েছে প্রায় ৩০ লাখ ৭০ হাজার।

এখন পর্যন্ত ৭৭টি ট্রাভেল ব্লগ প্রকাশ করেছেন তৌহিদ আফ্রিদি। এছাড়া মাই টিভিতে ‘তৌহিদ আফ্রিদি শো’ উপস্থাপনা করেন তিনি। তার ইউটিউব চ্যানেলে ট্রাভেল ব্লগ ছাড়াও নিজের গাওয়া গান এবং মিউজিক ভিডিও প্রকাশ করেন।

তার ট্রাভেল ব্লগ এর পাশাপাশি গানের ভক্ত সংখ্যাও অনেক। এছাড়া তিনি তার ইউটিউব চ্যানেলের জন্য শর্টফিল্মও নির্মাণ করে থাকেন। গত ৪ ডিসেম্বর ‘তৌহিদ আফ্রিদি’ ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আবারো’।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ইতোমধ্যেই প্রায় ৮ লাখ মানুষ দেখে ফেলেছে। গত মঙ্গলবার (১৫ ডিসেম্বর ২০২০) শাহরিয়ার নাজিম জয় এর সঞ্চালনায় চ্যানেল আইয়ের বিশেষ ট-শো ‘৩০০ সেকেন্ড’-এ অতিথি হয়ে আসেন তিনি।

সেখানে তিনি কথা বলেন তার ইউটিউব ক্যারিয়ার নিয়ে। এরপর তিনি একটি বিশেষ ‘র‍্যাপিড ফায়ার’ ইন্টার্ভিউতে অংশ নেন।সেই ইন্টার্ভিউতে তাকে প্রশ্ন করা হয়,

কোনো নায়িকার সাথে আপনি একদিন ডেট করার সুযোগ পেলে কার সাথে ডেট করতে চাইবেন? উত্তরে তিনি হাসতে হাসতে চিত্রনায়িকা পূর্ণিমার নাম উল্লেখ করেন!

Advertisement

Advertisement

এছাড়াও চেক করুন

হঠাৎ কেন অসহায় অসচ্ছল মানুষ খুঁজছেন মৌসুমী?

Advertisement ঢাকাই সিনেমার ‘প্রিয়দর্শিনী’ মৌসুমী। নব্বই দশকের শুরুর দিকে ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে তার যাত্রা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *