Sunday , April 5 2020
Home / খেলা / সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দিয়েন সবাই।

সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দিয়েন সবাই।

ত্রিদেশীয় এই সিরিজে ৫ ম্যাচে মোট ৭ উইকেট নিয়েছেন। ফাইনালে নিজের প্রথম তিন ওভারে মাত্র ১৩ রান দিয়ে ২ উইকেট নিয়ে বাংলাদেশের জয়ের আশা বাঁচিয়ে রেখেছিলেন এই পেসার। ইনিংসের ১৯তম ও নিজের শেষ ওভারে ২২ রান।  এই ওভারটিই নায়ক থেকে খলনায়ক বানিয়ে দিয়েছে রুবেলে হোসেনকে। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ট্রফিটি নিজেদের করার জন্য শেষ তিন ওভারে ভারতের দরকার ছিল ৩৫ রান। ১৮তম ওভারে মাত্র ১ রান দিয়ে একটি উইকেট তুলে নেন মুস্তাফিজুর রহমান। শেষ দুই ওভারে দরকার ৩৪ রান। জয় তখন বাংলাদেশের হাতের মুঠোয়।

১৯তম ওভারে বোলিংয়ে আসেন রুবেল। কিন্তু তার এই ওভারে দিনেশ কার্তিক নেন ২২ রান। শেষ ওভারে একটি উইকেট পেয়েও  ভারতের জয় আটকানো সম্ভব হয়নি। ওই ওভারে ১৩ রান দেন পার্টটাইম বোলার সৌম্য সরকার। ভারতের কাছে ৪ উইকেটের হারে শিরোপা স্বপ্ন ভাঙে বাংলাদেশের।হারের দায়টা নিজের কাঁধেই নিচ্ছেন ২৮ বছর বয়সী রুবেল। যদিও লঙ্কান ক্রিকেট গ্রেট রাসেল আরনল্ড রুবেলকেই সিরিজের সেরা পেসার হিসেবে বিবেচনা করেছেন।

ম্যাচ শেষে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে রুবেল লিখেছেন, ম্যাচ শেষ হওয়ার পর থেকেই খুব খারাপ লাগছে। সত্যি বলতে আমি কখনোই ভাবিনি আমার কারণে বাংলাদেশ দল জয়ের এতো কাছে এসেও ম্যাচ থেকে এভাবে ছিটকে যাবে। সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দিয়েন সবাই।

এছাড়াও দেখুন

ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৬: সেরা ব্যাটসম্যান কারা!

শেষ হলো বহুল আলোচিত ঢাকা প্রিমিয়ার লিগ। এই লিগকেই মনে করা হয় জাতীয় দলে ঢোকার …